Home » ফিলিস্তিনে ইসরায়েলি হামলার প্রতিবাদে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ

ফিলিস্তিনে ইসরায়েলি হামলার প্রতিবাদে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ

by desherpotrika
171 views

আকতার হোসেন ভুইয়া: অবৈধ দখলদার ইসরায়েলী আগ্রাসনের বিরুদ্ধে ও নিরীহ ফিলিস্তিনি মুসলিমদের ওপর ইসরায়েলের বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ১১ টার দিকে আহলে সুন্নাত ওয়াল জামাত নাসিরনগর উপজেলা শাখার উদ্যোগে নাসিরনগর-সরাইল আঞ্চলিক সড়কে কলেজ মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন দরবার শরীফের পীর মাশায়েখসহ উপজেলা ও ইউনিয়নের আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ নেয়। উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি পীরজাদা মাওলানা রিয়াজুল করিম আলকাদরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা কাজী আতাউর রহমান গিলমানের সঞ্চালনায় এতে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সহ-সভাপতি পীরজাদা সৈয়দ সিরাজুল ইসলাম,জামিয়া মতিনিয়া সুন্নীয়া আলিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পীরজাদা মাওলানা মুস্তাক আহমেদ,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান,মাওলানা নজরুল ইসলাম আজিজি,মাওলানা জসিম উদ্দিন ভুইয়া,মাওলানা আনোয়ারুল আজিজ,মাওলানা ফজলুল কাদির, মাওলানা সাহাবুদ্দিন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নুরুল আলম শেখ,প্রভাষক মনিরুল ইসলাম চৌধুরী,মাওলানা শেখ নুরুল আলম,যুবসেনার মাওলানা মাসুদুর রহমান ভ‚ইয়া,মাজহারুল হক রাব্বি পাঠানসহ আলেম ওলামা ও পীর মাশায়েখগন বক্তব্য রাখেন। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
সমাবেশ শেষে মুসলিম জাহানের শান্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সাবেক সভাপতি পীরজাদা মাওলানা কাজী আলাউদ্দিন আহমেদ আলকাদরী।

সমাবেশে বক্তারা ইসরায়েলি সেনাদের ফিলিস্তিনে হামলার তীব্র সমালোচনা করে অবিলম্বে ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের হামলা ও হত্যাযজ্ঞ বন্ধের দাবিসহ সেখানকার মুসলমাদের প্রতি সমবেদনা জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন