Home » ঝিনাইগাতী রাংটিয়া নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সিজন-২ এর ফাইনাল অনুষ্ঠিত

ঝিনাইগাতী রাংটিয়া নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সিজন-২ এর ফাইনাল অনুষ্ঠিত

by desherpotrika
155 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : “মাদক মুক্ত সমাজ চাই, খেলাধূলার বিকল্প নাই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীর রাংটিয়া নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সিজন-২ এর ফাইনাল খেলা বুধবার রাতে অনুষ্ঠিত হয়েছে।

রাংটিয়া যুব সমাজের আয়োজনে এ টুর্ণামেন্টে ৬টি টিম অংশ গ্রহন করে  রাংটিয়া নাইট রাইডার্স ও রাংটিয়া সুপারস্টাইকার্স ফাইনালে উঠে। ৩নভেম্বর থেকে এ খেলা শুরু হয়ে বুধবার রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ১২ ওভারের এ খেলায় রাংটিয়া নাইট রাইডার্স বিজয় অর্জন করে।

আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এবং ইমরান হাসান রাব্বি’র সঞ্চালনায় উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

 বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম মডেল কলেজের অধ্যক্ষ ইমরুল কায়েস, নলকুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ফর্সা, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক ছামিউল হক রনি, ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি গোলাম রব্বানী টিটু প্রমূখ।

বিভিন্ন বয়সী শতশত ক্রীড়ামোদী  নারি ও পুরুষ এ খেলা উপভোগ করেন। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন