Home » ঝিনাইগাতীতে অটো চোর ও ছিনতাইকারি সহ গ্রেপ্তার- ৩

ঝিনাইগাতীতে অটো চোর ও ছিনতাইকারি সহ গ্রেপ্তার- ৩

by desherpotrika
144 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতীতে ২ অটো চোর ও ১ছিনতাইকারি সহ ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৮নভেম্বর বুধবার তাদেরকে পৃথক পৃথক স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিত্বে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই আজিজুল হক সংগীয় ফোর্স নিয়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে গজনী অবকাশের চৌরাস্তা হতে উত্তর গান্ধিগাঁও গামী কাঁচা রাস্তার উত্তর পাশে গজারি বনের ভিতরে ছিনতাইয়ের চেষ্টা কালে মো. জয়নাল আবেদীন(৩২) নামে এক ছিনতাইকারিকে আটক করে। আটককৃত ছিনতাইকারি উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

অপরদিকে একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে এসআই তোফাজ্জল হোসেন সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার বালিয়াচন্ডি এলাকা থেকে একটি চোরাই মিশুক অটোরিক্সা সহ দুই অটো চোরকে আটক করে। আটককৃতরা হলো ময়মনসিংহ সদরে হুদিয়ারচর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. সিরাজুল ইসলাম (২৪) এবং শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের মো. আহালু মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (২৫)।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া জানান, পরে আটককৃত ওই তিন ব্যক্তির নামে থানা পৃথক পৃথক মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে শেরপুর আদালতে সোর্পদ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন