Home » নকলায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নকলায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

by desherpotrika
429 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় বাংলা ও ইংরেজী বিষয়ে গঠন দক্ষতা এবং গণিত বিষয়ে মৌলিক দক্ষতা যাচাই প্রতিযোগিতা উপজেলা পর্যায়ে পুরুস্কার বিতরণ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) সকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিনের সভাপতিত্বে উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা পার্থ পালের সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) রাজিবুল হাসান, জেলা শিক্ষা কর্মকর্তা মো: ওবায়দুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো: বোরহান উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: জিয়াউল হক, সহকারি শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল নাহিদ প্রমুখ। এসময় উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগনসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলেচনা শেষে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম উপজেলা পর্যায়ে বাংলা ও ইংরেজী বিষয়ে গঠন দক্ষতা এবং গণিত বিষয়ে মৌলিক দক্ষতা যাচাই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও ক্রেষ্ট বিতরণ করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন