Home » কালাইয়ে মা সমাবেশ এবং স্থায়ী ও দীর্ঘমেয়দী পদ্ধতির বিশেষ ক্যাম্প অনুষ্টিত

কালাইয়ে মা সমাবেশ এবং স্থায়ী ও দীর্ঘমেয়দী পদ্ধতির বিশেষ ক্যাম্প অনুষ্টিত

by desherpotrika
77 views

টি আই টি লায়নর,স্টাফ-রিপোর্টারঃ- ‘ছেলে হোক, মেয়ে হোক দু’টি সন্তানই যথেষ্ট’-এ প্রতিপাদ্য’কে সামনে নিয়ে জয়পুরহাটের কালাইয়ে মা সমাবেশ এবং স্থায়ী ও দীর্ঘমেয়দী পদ্ধতির বিশেষ ক্যাম্প অনুষ্টিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা মাত্রাই ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে হল রুমে ও কালাই উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে শতাধিক গর্ভবতী মাদের নিয়ে চেকআপ, বিপদচিহ্ন, প্রসব পরিকল্পনা ও প্রসব পরবর্তীতে পরিবার পরিকল্পনা পদ্ধতি বিষয়ে বিশেষ ক্যাম্প অনুষ্টিত হয়।

এই বিশেষ ক্যাম্প অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তা মো. মাহমুদুল হাসান।

উক্ত অনুষ্টানের উপজেলার মাত্রাই ইউনিয়নের পরিবার পরিকল্পনার পরিদর্শক চঞ্চল চন্দ্র বর্মনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলার মাত্রাই উপসহকারী কমিউনিটি মেডিকলে অফিসার আবুল হাসনাত সরকার। মাত্রাই পরিবার কল্যাণ পরিদর্শিকা মো. আহিফা আক্তার প্রমুখ।

এসময় উপজেলার উপজেলার মাত্রাই পরিবার কল্যাণ সহকারী পরিদর্শিকা মোছা. রোমানা আক্তার তালুকদার, মোছা. রাজিয়া সুলতানা, উম্মে কুলসুম ও নুফরুজা আক্তার উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন