Home » নালিতাবাড়ীতে আওয়ামী লীগ নেতা গোলাম ফারুকের জানাযা অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে আওয়ামী লীগ নেতা গোলাম ফারুকের জানাযা অনুষ্ঠিত

by desherpotrika
150 views

আল আমীন , নালিতাবাড়ী (শেরপুর) মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক এমএলএ আব্দুল হাকিম সরকার এর ছেলে, জেলা আওয়ামী লীগ নেতা ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক আর নেই। (ইন্না লিল্লাহি রাজিউন)। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি হার্ট এ্যাটাকে মারা যান।

সরকার গোলাম ফারুক বর্তমান নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এএইচএম মোস্তফা কামালের ছোট ভাই। তিনি টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির সাবেক সভাপতি, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি এক ছেলে ও স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্র জানায়, তিনি গ্রামের বাড়িতে সন্ধ্যায় নিজপাড়া মাদরাসা বাজারে চায়ের দোকানে বসে গল্প করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে সেখান থেকে তারই ভাতিজা ডাঃ মেহেদী পরিচালিত ডক্টর চেম্বার এন্ড ডায়াগনোস্টিক সেন্টার আনা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন। মরহুমের ১ম নামাজে জানাযা বুধবার বেলা ১১টায় তারাগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এবং বিকেলে ২য় জানাযা তাঁর নিজ গ্রাম নিজপাড়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সরকার গোলাম ফারুকের মৃত্যুর সংবাদ শুনে সব মহলে শোকের ছায়া নেমে আসে। এক নজর দেখতে রাতেই ছুটে যান নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিনসহ নানা শ্রেণি-পেশার মানুষ। শোক ও সমবেদনা প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ বেগম মতিয়া চৌধুরীসহ বিভিন্ন মহল।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন