Home » বকশীগঞ্জ বেসিক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বকশীগঞ্জ বেসিক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

by desherpotrika
209 views

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে পৌর শহরে অবস্থিত বকশীগঞ্জ বেসিক একাডেমি ও ক্যাডেট কোচিং এর উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জ ক্যাডেট কোচিং প্রাঙ্গনে অনুষ্ঠিত ওই ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার।

বকশীগঞ্জ বেসিক একাডেমি ও ক্যাডেট কোচিং এর পরিচালক শফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, ঠিকাদার মাসুদ মিয়া।

এসময় অভিভাবক ও প্রভাষক নুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি রাজ্জাক মাহমুদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শিক্ষক ফিরোজ আলম, তাঁতী লীগ নেতা জয়নাল আবেদিন, বকশীগঞ্জ বেসিক একাডেমির শিক্ষক মিজানুর রহমান মিঠুন, শিক্ষক আজাদুল ইসলাম, শিক্ষক মনোয়ার হোসেন সহ কৃতি শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে অত্র প্রতিষ্ঠানে পড়াশুনা করে মেডিকেল কলেজে ও ক্যাডেট কলেজে চান্স পাওয়া শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।

যাদের ক্রেষ্ট প্রদান করা হয় তারা হলেন ২০২৪ সালে ময়মনসিংহ মেডিকেলে চান্স পাপ্ত তাসনীমা হাসনাইন, একই মেডিকেল কলেজে চান্স পাপ্ত নূরে আফজা মোহনা, চট্টগ্রাম মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত আসাদুজ্জামান রাব্বী, কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত নিশাত তাসনিম ছোয়া ও নীলফামারী মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত তাহমিদ হাসান, ২০২৪ সালে ক্যাডেট কলেজে চান্স প্রাপ্ত সাদিক মুবাশশির ও ২০২৩ সালে ঢাকা মেডিকেলে চান্সপ্রাপ্ত অন্তর।

এই প্রতিষ্ঠানের সাফল্যে অতিথিবৃন্দ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং সাফল্যের ধারা অব্যাহত রাখার জন্য শিক্ষকদের সর্বোচ্চ চেষ্টা করার আহবান জানান। পরে সঙ্গীতানুষ্ঠানে গান, নৃত্য, গজল, নাটিকা পরিবেশনের মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন