Home » ঝিনাইগাতীতে শিক্ষক কর্মচারি কো-অপারেটিভ ক্রে:ই:লি: এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে শিক্ষক কর্মচারি কো-অপারেটিভ ক্রে:ই:লি: এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

by desherpotrika
93 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার শিক্ষক কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২মার্চ শনিবার সকালে স্থানীয় মল্লিক রাইচ মিল চত্তরে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মাসুদ হাসানের সভাপতিত্বে এবং সেক্রেটারি অভিনুর ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, শেরপুর- ৩(ঝিনাইগাতী -শ্রীবরদী) আসনের জাতীয় সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর। প্রধান আলোচক ছিলেন, ময়মনসিংহ ‘ছ’অঞ্চলের কালব ডিরেক্টর অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন।

এসময় ওসি (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা সমবায় কর্মকর্তা রুকুনুজ্জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা সহ অন্যন্যরা বক্তব্য রাখেন।

শুরুতেই জাতীয় ও সমবায় উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। প্রথম অধিবেশনে আলোচনা এবং দ্বিতীয় অধিবেশনে সমিতির আয়-ব্যায় হিসাব প্রদান সহ পরবর্তী বছরের বাজেট অনুমোদন করা হয়।

অনুষ্ঠানের শেষদিকে উপস্থিত সদস্যদের মাঝে র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে সমিতির সর্বস্তরের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন