Home » আজ সরকারি সফরে নকলায় আসছেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

আজ সরকারি সফরে নকলায় আসছেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

by desherpotrika
490 views

স্টাফ রিপোর্টার: সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি আজ দুই দিনের সরকারি সফরে শেরপুরের নকলায় আসছেন। সংসদ উপনেতাকে স্বাগত জানাতে প্রস্তুত জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি বেসরকারি কর্মকর্তাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা। দুই দিনের সফরসূচি সম্পর্কে জানিয়েছেন সংসদ উপনেতার একান্ত সচিব মোহাম্মদ শাহজালাল।

সফরসূচিতে উল্লেখ রয়েছে, আজ মঙ্গলবার নিজ বাসভবন ঢাকার রমনা এ্যাপার্টমেন্ট কমপ্লেক্স থেকে সড়ক পথে শেরপুর জেলার নকলার উদ্যেশে যাত্রা শুরু করবেন এবং রাতে নকলা রাত্রীযাপন করবেন। বুধবার ও বৃহস্পতিবার তিনি ব্যক্তিগত তহবিল থেকে নকলা ও নালিতাবাড়ী উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার অষ্টম শ্রেনির প্রথম ১০ শিক্ষার্থীদের মাঝে থ্রি পিস এবং প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে প্রাপ্ত সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার নবম শ্রেনির প্রথম ৪ শিক্ষার্থীদের মাঝে সিনথেটিক শাড়ী, থ্রি পিস বিতরন করবেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে শাড়ী, ট্রাউজার, টিশার্ট ও শার্ট বিতরন করার কথা রয়েছেন।

আগামি বৃহস্পতিবার রাতে নকলা থেকে সড়ক পথে নিজ বাসভবন ঢাকার রমনা এ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের উদ্যেশে রওনা দেবেন তিনি। সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর একান্ত সচিব মোহাম্মদ শাহজালালসহ অন্যান্য কর্মকর্তারা তার সফরসঙ্গি হবেন

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন