Home » সরিষাবাড়ীতে ১৩ মামলার আসামী সাধুসহ তার সহযোগি গ্রেফতার

সরিষাবাড়ীতে ১৩ মামলার আসামী সাধুসহ তার সহযোগি গ্রেফতার

by desherpotrika
146 views

স্টাফ রিপোর্টার: ১৩ মামলার আসামী মাদককারবারি মিজানুর রহমান সাধু (৪৫) ও তার সহযোগি সুরুজ মিয়া (৫০)কে  গ্রেফতার করেছে জামালপুরের সরিষাবাড়ী থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ঝালুপাড়া এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করেন। সাধু সরিষাবাড়ী উপজেলার ভূরারবাড়ী এলাকার মৃত আব্দুল গণির পুত্র ও সুরুজ মোনারপারা এলাকার মৃত জহর সেখের পুত্র।

পুলিশ জানায়, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মুশফিকুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ মাদকদ্রব্যে উদ্ধার কার্যক্রমের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ঝালুপাড়া এলাকা অভিযান চালিয়ে সাধু ও তার সহযোগি সুরুজকে গ্রেফতার করেন। এসময় তাদের দেহ তল্লাশী করে বিক্রির উদ্যেশে রাখা ১০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রিয় নগদ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত সাধুর বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে। এছাড়াও তার সহযোগিও মাদককারবারির সাথে দীর্ঘদিন যাবৎ জড়িত। আমরা মাদকের সাথে আপোষহীন ভাবে কাজ করে যাচ্ছি। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার ও তৎকাজে সহায়তা করার অপরাধে ২০১৮ সনের  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় থানার মামলা রুজু করা হয়েছে। আজ সকালে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন