Home » সুপারি গাছের সাথে এ কেমন শত্রুতা

সুপারি গাছের সাথে এ কেমন শত্রুতা

by desherpotrika
19 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় প্রতিপক্ষের বিরুদ্ধে জমিসংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সুপারি গাছ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার উপজেলার টালকী ইউনিয়নের বিবিরচর গ্রামে সরেজমিন পরিদর্শন করে এ তথ্য জানা গেছে। থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলও পরিদর্শন করেছে।

ভুক্তভোগী মো. রাজু মিয়ার দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়, দীর্ঘদিন ধরে তাঁর জমি-জমা নিয়ে একই এলাকার প্রতিবেশি হাফিজুর রহমান ও আওয়াল মিয়া এর সাথে বিরোধ চলছিল। এ নিয়ে এলাকায় একাধিকবার শালিশ বৈঠক হলেও শালিশের রায় অমান্য করে তারা রাজুর উপর নির্যাতন করে। রাজু বশতবাড়িতে প্রবেশের রাস্তার দুপাশে সুপারি গাছ লাগান। বুধবার রাতের আধারে হাফিজুর রহমান লোকজন নিয়ে সুপারি গাছ তুলে রাস্তার উপরে ফেলে চলে যায়। এতে করে আনুমানিক ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

অভিযোগকারী মো. রাজু মিয়া বলেন, হাফিজুর রহমান ও আওয়াল মিয়ারা দীর্ঘদিন যাবৎ আমার ক্ষতি করতে চাচ্ছে। একাধীকবার আমার কাছে চাদাও দাবী করেছে। সর্বশেষ সুপাগাছগুলো তুলে ফেলে ক্ষতি করে দিল। আমি এর বিচার চাই।

হাফিজুর রহমান সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, রাজু মিয়া যা বলেছে সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এসব কোন ঘটনার সাথে জড়িত না। শত্রুতা বশত এমন কথা বলতেছে। নকলা থানার এসআই সেলিম হোসেন বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে’।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন