Home » শেরপুরে ৪২৪টি ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জমাদি

শেরপুরে ৪২৪টি ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জমাদি

by desherpotrika
170 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : রাত পোহালেই অনুষ্ঠিত হবে দ্বদাশ জাতীয় সংসদ নির্বাচন। শেরপুরের ৩টি আসনের ৪২৪টি ভোট কেন্দ্রের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ৬জানুয়ারি শনিবার সকাল থেকেই পুলিশ পাহারায় বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জমাদি। জেলা রিটার্নিং কার্যালয় সুত্রে জানা গেছে, ১৪টি ইউনিয়ন ১টি পৌরসভা নিয়ে শেরপুর -১আসন।

এতে ভোট কেন্দ্র রয়েছে ১৪৪টি। এ আসনে নৌকা সহ ৭জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ২টি পৌরসভা ও ২৩টি ইউনিয়ন নিয়ে শেরপুর-২ আসন। এ আসনে ভোট কেন্দ্র রয়েছে ১৫৪টি। এ আসনে নৌকা সহ ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ১টি পৌরসভা ১৭টি ইউনিয়ন নিয়ে শেরপুর-৩ আসন। এতে ভোট কেন্দ্র রয়েছে ১২৬টি।

এ আসনে নৌকা সহ ৬জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সরেজমিনে পরিদর্শণে জানা গেছে, শেরপুর- ১ এবং শেরপুর -৩ আসনে নৌকা আর ট্রাক প্রতিকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়ায়ের সম্ভাবনা রয়েছে। অপরদিকে শেরপুর-২ আসনে হেভিওয়েট কোন প্রার্থী না থাকায় নৌকার জয় অনেকটা নিশ্চিত।

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল খাইরুম জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ করতে পুলিশ, র্যাব, বিজিবি, আনসার ভিডিপি ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সাদা পোষাকের সদস্যদের দ্বারা শেরপুরের ৩টি আসনকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে। এ নির্বাচনে কেউ নাশকতার চেষ্টা করলে তাকে কঠোর হস্তে দমন করা হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন